শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালীতে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) স্থাপন

আবুল বশর পারভেজ, মহেশখালী:
ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)নির্যাতনের শিকার নারী ও শিশুদের প্রয়োজনীয় সকল সেবা একস্থান থেকে প্রদানের উদ্দেশ্যে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) স্থাপন করা হয়েছে। স্বাস্থ্যসেবা, পুলিশী ও আইনী সহায়তা, মনোসামাজিক কাওন্সেলিং, আশ্রয় সেবা, ডিএনএ পরীক্ষার সুবিধা ওসিসি হতে প্রদান করা হয়ে থাকে।
২৩ মার্চ বুধবার সকালে ১০টায় মহেশখালী উপজেলায় হল রুমে এসভিএ ডাব্লিউ কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়।
মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াসিন এর সভাপতিত্বে অবহিত করন সভায় বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান প্রশাসনিক কর্মকর্তা ডাঃ মাহাফুজু হক, মহেশখালী থানার অফিসার ইনর্চাজ আব্দুল হাই, উপজেলা শিক্ষা কর্মকর্তা ভবরঞ্জন দাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে হাবীবা জাহান সহ কমিটির সদস্যবর্গ, এ্যাকশন এইড এর প্রজেক্ট অফিসার তানজিনা সাইফুল ও বিভিন্ন এনজিও কর্মকর্তা, সরকারী দপ্তরের প্রধান ও প্রতিনিধিগণ এ সময় উপস্থিত ছিলেন।
এ্যাকশন এইড,ইউএনএফপিএ ও বিশ্ব ব্যাংকের আর্থিক সহায়তায় পরিচালিত নির্যাতিত নারীদের আইনী সহায়তা বিষয়ক মাসিক সভায় মহেশখালীতে গত এক মাসে ১২টি নারী নির্যাতন বিষয়ে ঘটনায় আইনগত সহায়তা করেন এ্যাকশন এইড।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION